Return policy

Return and Replacement policy

রিপ্লেসমেন্ট পলিসিঃ

যে সকল প্রোডাক্টটের ক্ষেত্রে কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে প্রোডাক্টটির রিপ্লেসমেন্ট সুবিধা পাবে।

১) প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন।

২) প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।

৩) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে baburhatbdinfo@gmail.com এ মেইল করতে হবে অথবা 01822875621 নাম্বারে অথবা হোয়াটসঅ্যাপে (01822875621) কমপ্লেইন রেজিস্টার করতে হবে।

৪) অভিযোগ করার ক্ষেত্রে পন্যের ছবি বা ভিডিও WhatsApp (01822875621)/মেইলে এ পাঠাতে হবে।

৫) আপনাকে উক্ত প্রোডাক্টটি Baburhat.com.bd -এর অফিসে অবশ্যই সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।

৬) একটি অর্ডারের বিপরীতে শুধুমাত্র একবারই অভিযোগ ইস্যু করা যাবে। একবার অভিযোগ ইস্যু করার পর পুনরায় নতুন কোন অভিযোগ গ্রহনযোগ্য হবে না।

৭) ওয়ারেন্টি/গ্যারান্টি আছে এমন পন্যের ক্ষেত্রে ওয়ারেন্টি/গ্যারান্টি সময়সীমা পর্যন্ত অভিযোগ জানানো যাবে। ওয়ারেন্টি/গ্যারান্টি শর্ত সাপেক্ষে এক বা একাধিক বার অভিযোগ গ্রহণযোগ্য।

৮) পন্যটি আমাদের অফিসে পৌঁছানোর পর আমাদের কমপ্লেইন্ট টীম পন্যটি চেক করবে। অভিযোগের সত্যতা সাপেক্ষে নতুন পন্য (রিপ্লেসমেন্ট) পাঠানো হবে।

 

রিফান্ড পলিসিঃ

১) পন্যের রিপ্লেসমেন্ট দিতে ব্যার্থ হলে পন্যের সমপরিমান টাকা রিফার্ন্ড করা হবে।

২) রিফান্ডের জন্য আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে।

৩) ফেরতের মাধ্যম জানানোর ৭ কার্যদিবসের মধ্যে রির্ফান্ড করা হবে।

 

বিঃ দ্রঃ

১) উপরোক্ত নিয়ম শুধুমাত্র Close box (ইন্টেক অবস্তায় রিসিভ) ডেলিভারির ক্ষেত্রে প্রযোজ্য। Open box (প্যাকেট/বক্স খুলে রিসিভ) ডেলিভারির ক্ষেত্রে কোন ধরনের অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

২) Change of Mind (সব কিছু সঠিক থাকার পরেও পছন্দ হচ্ছেনা) এই ক্ষেত্রে রির্টান রিপ্লেসমেন্ট পলিসি প্রযোজ্য নয়।

৩) পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা ৭ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।

 

Top